1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১১:৪০ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

নাসিক ২ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে খোরশেদ দম্পতি সুস্থতা কামনায় বিশেষ দোয়া

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৪৮

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ছোট ভাই করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন শুক্রবার বাদ জুম্মার নামাজের পর নাসিক ২ নং ওয়ার্ডে মিজমিজি দক্ষিণ পাড়া এলাকায় মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেনের উদ্যোগে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থতার জন্য দোয়া মহাফিলের আয়োজন করা হয়।

এ বিষয়ে মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জানান, আমি নিজে উপস্থিত থেকে নাসিক ২ নং ওয়ার্ড এলাকায় যুবদলের উদ্যোগে জুমার নামাজের পর মিজমিজি দক্ষিণ পাড়া কাসেম আলী মসজিদে বিশেষ দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি। আর এসব দোয়া মাহফিলে সকলেই স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তাদের সুস্থতার জন্য প্রার্থণা করেছেন।

দোয়ায় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ মহানগর যুবদল নেতা মোস্তাফিজুর রহমান বাহার, ০২ নং ওয়ার্ড যুবদল নেতা ইব্রাহিম, রবিউল ইসলাম বাবু, রাশেদুল ইসলাম রাব্বিসহ ০২ নং ওয়ার্ড এর অন্যান্য নেত্রীবৃন্দ।

প্রসঙ্গত, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার পাশাপাশি স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনাকালে অনেক কাজ করেছেন। বর্তমানে তারা দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।##

এখন সময়রাত ১১:৪০ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews