1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে সাজাপ্রাপ্ত আসামীসহ ২ ডাকাত গ্রেপ্তার

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ১৯

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মাদক বিক্রি ও ডাকাতির প্রস্তুতিরকালে সাজাপ্রাপ্ত ও একাধিক মামলার পলাতক আসামী দুর্ধর্ষ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ডাকাত সেন্টু (৩৫) ও মামুন (৩০) কে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম।

গত সোমবার দিবাগত রাত ১ টার দিকে (২ জুন) সিদ্ধিরগঞ্জের শিমরাইলের সাজেদা হাসপাতাল সংলগ্ন ঢাকা – চট্রগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময়ে তাদের পকেট থেকে ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ এসআই হেমায়েত উদ্দিন পিপিএম জানায়, গ্রেপ্তারকৃত ডাকাত সেন্টু মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সেন্টুর পিতার নাম মৃত মাওলা বক্স। নারায়ণগঞ্জে কিল্লারপুল এলাকায় তার বাড়ি।

অপরদিকে সেন্টুর সহযোগী একাধিক মামলার আসামী ডাকাত মামুনের পিতার নাম আবু সাউদ। তার গ্রামের বাড়ি রুপগঞ্জের বাউলিয়াপাড়ায়। এ ঘটনায় থানার এএসআই হেমায়েত উদ্দিন বাদী হয়ে সেন্টু ও তার সহযোগী মামুনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ধৃত ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করেছি।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews