1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

খোরশেদ ও তার স্ত্রীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

  • প্রকাশিত : সোমবার, ১ জুন, ২০২০
  • ৩৮

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত করোনা যোদ্ধা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার সহধর্মিণী লুনা খন্দকারের রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১জুন ) বাদ আছর শহরের দেওভোগ পাক্কা রোড হাজী কলিমুল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদলের উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় ।

এ সময়ে মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার সহধর্মিণী লুনা খন্দকারের রোগমুক্তি কামনা করে করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সহ-সভপতি হারুনুর রশিদ লিটন, যুগ্ম সাধারন সম্পাদক নুরে এলাহী সোহাগ, সহ-সাংস্কৃতিক সম্পাদক -শাহাদুল্লাহ মুকুল, সহ-সাহিত্য সম্পাদক মো. এরশাদ আলী । আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সহ-আইন সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া, সদস্য রিয়াজুল আলম ইমন,জুনায়েদ মোল্লা জনি, আবদুল্লাহ আল মামুন, বন্দর থানা ছাত্রদল নেতা মেহেদী হাসান আলামিন, পারভেজ মিয়া, রিফাত প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews