1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্টের উদ্যোগে নিরাপত্তা ও খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : বুধবার, ২৭ মে, ২০২০
  • ৪৪

নিজস্ব প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা : মাদারীপুরের কালকিনি উপজেলার ধীরেন্দ্র নাথ হালদার ও বীনা রানী হালদার প্রতিষ্ঠিত নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্টের উদ্যোগে দুই শতাধিক ভ্যান, অটো, মোটরসাইকেল চালকসহ চিকিৎসা সেবা প্রদানকারিদের মাঝে করোনভাইরাস প্রতিরোধ সামগ্রী (পিপিই, মাক্স, গেঞ্জি, টুপি, হ্যান্ড স্যানিটাইজার) ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও গোপালগঞ্জের কোটালীপাড়া ও বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অসহায় শ্রমজীবি মানুষের মাঝে করোনা নিরাপত্তা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার, মে ২৭ সকালে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্ট কার্যালয় থেকে বিতরণ করা হয়।

করোনাভাইরাসে কেউ আক্রান্ত হয়ে মারা গেলে তাদের সৎকারের উদ্দেশ্যে একটি স্বেচ্ছাসেবী টিমও এ সময় গঠন করা হয়।

নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের পরিচালনাকারি কমিটির সভাপতি বীমল হালদারের সভাপতিত্বে এবং পরিচালক প্রবিন হালদার ও প্রকাশ হালদারের সার্বিক পরিচালনায় এস ময় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল।বিশেষ অতিথি ছিলেন- নবগ্রাম এলাকার ইউপি চেয়ারম্যান বিভূতি ভূষণ বাড়ৈ, সাবেক ইউপি চেয়ারম্যান পুলিন বিহারি সরকার, নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ মন্ডল, নবগ্রাম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক দুলাল ঢালী, যুগ্ম-সাধারণ সম্পাদক সুশিল বিশ্বাস প্রমুখ।

নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের পরিচালক প্রবিন হালদার জানান, আমাদের ট্রাস্টের উদ্যোগে দেশে করোনা মহামারী শুরু থেকেই ধর্ম বর্ন নির্বিঘ্নে অসহায় সবার মাঝে খাদ্য সামগ্রী সহ নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি বলেন আমাদের এ সহায়তা কার্যক্রম অব্যহত আছে। আমরা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews