1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ৩:২০ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

কর্মহীন, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী ব্যক্তির সহায়তায় থেমে নেই সিদ্ধিরগঞ্জ থানার ওসি

  • প্রকাশিত : সোমবার, ২৫ মে, ২০২০
  • ৬৬

প্রতিবেদক কাজল আলোকিত শীতলক্ষ্যা : বিশ্বের সঙ্গে বাংলাদেশও যখন করোনাভাইরাস (কোভিড-১৯) বিপর্যস্ত। থেমে নেই প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় মানবিকতার পরিচয়, দেশ ও জাতির স্বার্থে নিরলসভাবে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে কাজ করে যাচ্ছেন সিদ্ধিরগঞ্জের প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা।

কর্মহীন, সুবিধাবঞ্চিত, পুরুষ, মহিলা, শিশু দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে খাদ্যসামগ্রী, ঈদ উপহার খাদ্যসামগ্রী সহায়তাসহ সচেতনতার লক্ষ্যে নানাবিধ কর্মসূচি পালনে কাজ করে আসছেন এই মানবিক ব্যক্তিত্ব অন্যতম সাহসী করোনা যোদ্ধা সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক

রবিবার ২৪মে বিকেলে ধারাবাহিকতায় সিদ্ধিরগঞ্জ থানায় সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫০জন প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে এ ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এবং যথাযথ নিয়ম-কানুন ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঈদ উদযাপন করার অনুরোধ করেন তিনি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার‘সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

ওসি কামরুল ফারুক বলেন, সারা বিশ্বের মুসলমানদের ধর্মীয় উৎসবের অন্যতম প্রধান হলো পবিত্র ঈদুল ফিতর ঈদ। এক মাসব্যাপী সিয়াম সাধনার শেষেই আসে আমাদের মুসলমানদের ঘরেঘরে পরম আনন্দ ও খুশির বার্তা, পবিত্র ঈদুল ফিতর। এমন ঈদের প্রতি আনন্দ, খুশির উৎসব, তাই এই ঈদের আনন্দ সকলের মাঝে বিলিয়ে দিতেই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়। তিনি বলেন আল্লাহ যেনো এই সহযোগিতা দানকে কবুল করেন, এই দানের উসিলায় মহান আল্লাহ তাআলা যেনো দেশবাসীকে মাহামারী করোনা থেকে রক্ষা করে মুক্তির আলো দেখায়।

ওসি বলেন, এই করোনা ভাইরাসে কারনে দুরাবস্থায় রয়েছে তাদের সহায়তায় কাজ করে যাচ্ছি।করোনা পরিস্থিতির শুরু থেকেই আমাদের পুলিশ আমরা সামাজিক দূরত্ব নিশ্চিতেও নানাবিধ কর্মসূচি কাজ করে যাচ্ছি। এবং আইন শৃঙ্খলার উন্নতিসহ সব ব্যাপারে যাতে আমরা সিদ্ধিরগঞ্জবাসী জনসাধারন সবাইকে সহযোগিতা করতে পারি আমাদের জন্য সবাই দোয়া করবেন।

সামাজিক দুরত্ব বজায় রাখুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন, পরিবার পরিজনদের সুস্থ্য রাখুন। এবং যথাযথ নিয়ম-কানুন ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঈদ উদযাপন করার অনুরোধ করে সবইকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সবাইেক ঈদ মোবারক।

এখন সময়রাত ৩:২০ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews