1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি‘র পক্ষ থেকে ঈদ উপহার খাদ্যসামগ্রী

  • প্রকাশিত : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৪২

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : এক মাসব্যাপী সিয়াম সাধনার শেষেই আসে আমাদের মুসলমানদের ঘরেঘরে পরম আনন্দ ও খুশির বার্তা, পবিত্র ঈদুল ফিতরের ঈদ। এমন ঈদের প্রতি আনন্দ, খুশির উৎসব, যা অনুষ্ঠিত হয় আমাদের সকলের ঘরে ঘরে। তাই এই ঈদের আনন্দ ভাগভাগী করে সকলের মাঝে বিলিয়ে দিতে অসহায়, গরীব ও মধ্যবিত্ত পরিবারে মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোঃ মাসুদ রান।

শুক্রবার ২২মে বিকেলে ‘সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি‘র পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ডেও ভিবিন্ন এলাকায় নিম্ম আয়ের পরিবারের হাতে ঈদ উপহার খাদ্যসামগ্রী তুলে দেন। এবং যথাযথ নিয়ম-কানুন ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঈদ উদযাপন করার অনুরোধ করেন তিনি।

সারাদেশে করোনা ভাইরাসের প্রাদূভাব শুরু হওয়ার পর থেকেই সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যখন লোক চক্ষুর অন্তরালে থেকে আয়েশী জীবন যাপন করছেন ঠিক সেই মুহুর্তে নিজের সুখ সাচ্ছন্দ বিসর্জন দিয়ে ঝুঁকি নিয়ে স্বেচ্ছাসেবকদের সাথে করে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকায় কয়েক ধাপে খাদ্য সহায়তাসহ জনসচেতনতার লক্ষ্যে নানাবিধ কর্মসূচি পালন করে আসছেন এই মানবিক ব্যক্তিত্ব বর্তমান সময়ের অন্যতম সাহসী করোনা যোদ্ধা মাসুদ রানা।

মাসুদ রানা জানায়, মানুষের মাঝে প্রাথমিক পর্যায়ে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, রাস্তা-ঘাটে ব্লিচিং পাউডার স্প্রে করেছি। এছাড়াও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে এবং ২২০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। ইতিমধ্যে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এই মাহামারী করোনা ভাইরাস রক্ষা পেতে সবাইকে জনসমাগম এড়িয়ে চলার জন্য আহ্বান করে তিনি বলেন, সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে। ঘরে থাকুন সুস্থ থাকুন। আপনার পরিবারের সবাইকে সুস্থ রাখুন। এবং যথাযথ নিয়ম-কানুন ও স্বাস্থ্যবিধি মেনে সবাই ঈদ উদযাপন করুন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews