1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩০ অপরাহ্ন

জনপ্রতিনিধি না হয়েও জনসেবায় থেমে নেই দেলোয়ার…

  • প্রকাশিত : বুধবার, ২০ মে, ২০২০
  • ৪২

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : জনপ্রতিনিধি না হয়েও জনসেবায় থেমে নেই মোঃ দেলোয়ার হোসেন। চালক-হেলপার, বেকার শ্রমিক ও অসহায় শ্রমজীবী মানুষের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

বুধবার (২০ মে) দুপুরে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে শিমরাইল ট্রাক টার্মিনালের মাঠে চালক-হেলপার, বেকার শ্রমিক ও অসহায় শ্রমজীবী মানুষের মাঝে এ ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিক-আপ) মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মোঃ দেলোয়ার হোসেন।

জানাযায়, করোনা মোকাবেলায় প্রাদুর্ভাবের শুরু থেকেই রাতেঁর আধাঁরে ঘুরে-ঘুরে বাড়িতে গিয়ে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন এই শ্রমিক বান্দব গরিবের বন্ধু বর্তমান সময়ের অন্যতম সাহসী করোনা যোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন।

দেলোয়ার জানান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের ক্রান্তিকালে করোনা পরিস্থিতি মোকাবেলায় সমস্যায় সম্মুখীন সাধারন মানুষের জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পাশাপাশি তাঁর সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি‘র পক্ষ থেকে প্রেরিত ঈদ খাদ্যসামগ্রী উপহার বিতরন করা হয়।

ইতিমধ্যে করোনা প্রাদূর্ভাবের শুরুতেই সালমা ওসমান লিপি সিদ্ধিরগঞ্জে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন। এবং এই দূর্যোগের মূহুর্তে পবিত্র মাহে রমজান শুরু হওয়ায় অসহায় গরীব দু:খী মানুষের কথা বিবেচনা করে তিনি খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী সহায়তা দিচ্ছেন।

সকলের প্রতি দেলোয়ার হোসেন আহবান করে বলেন, অযথা বাহিরে বের হবেন না, ঘরে থাকুন সুস্থ্য থাকুন, আপনার পরিবারদের সুস্থ্য রাখুন এবং অপরকে সুস্থ্য থাকতে সহযোগিতা করুন।

করোনা মোকাবেলায় এই কার্যক্রমে শুরু থেকেই স্বেচ্ছাসেবক হিসেবে সাথে উপস্থিত থেকে কাজ করে যাচ্ছেন, ট্রাক-কাভার্ডভ্যান (পিক-আপ) মালিক সমিতি, শিমরাইল শাখার নেতা মোখলেছুর রহমান, কাজী আব্দুস সাত্তার, শফিকুর রহমান, মোঃ আরিফ হোসেন, আফাজ উদ্দিন, মামুন হাওলাদার, আলী আকবর ও আবুল কাশেমসহ অন্যান্যরা।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews