1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

নতুন কাপড় ছাড়াও ঈদ হবে করোনা হলে কারো ঈদ হবে না : ডিসি জসিম উদ্দিন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৪৯

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, নতুন কাপড় ছাড়াও ঈদ হবে। কিন্তু পরিবারের একজনের করোনা হলে কারোও ঈদ হবে না। তাই সবাইকে ভীড় এড়িয়ে চলার পরামর্শ দিয়ে নিরাপদে থাকার অনুরোধ জানিয়েছেন।

মঙ্গলবার ১৯ মে বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম তাঁর ব্যক্তিগত ফেসবুকে থেকে পোস্টা করে এমন অনুরোধ জানান তিনি।

তিনি উল্লেখ করেন, নতুন কাপড় ছাড়াও ঈদ হবে। কিন্তু পরিবারের একজনের করোনা হলে কারও ঈদ হবে না। তাই ভীড় নয়, নীড়ে থাকুন। এর আগেও একাধিক অনুষ্ঠানে নারায়ণগঞ্জবাসীকে নিরপদে থাকার অনুরোধ জানিয়ে এসেছেন জেলা প্রশাসক। নিজেদের নিরাপত্তার জন্য মার্কেটে না আসার জন্য বার বার তাগিদ দিয়ে এসেছেন তিনি।

বিশেষ করে ছোট বাচ্চা নিয়ে মার্কেটে না আসার অনুরোধ করেন তিনি। ৬ মে নারায়ণগঞ্জে করোনা হাসপাতালে (৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল) পিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, বাজার খোলা হবে। আমরা কঠোর অবস্থানে থাকবো।এই জায়গায় আপনাদের সহযোগীতা চাই। ব্যবসা তাঁরা করবে কিন্তু আমরা যেন নারায়ণগঞ্জকে আর দুর্যোগের মধ্যে ফেলে না দেই।

কোনো মানুষ ঈদের সময় একজনের বাড়ি আরেকজন যাবেন না। কোন বাচ্চা যেন বাজারে না যায়। অতি উৎসাহে বাচ্চাকে নিয়ে বাজারে যাওয়ার চেষ্টা করবেন না। সব দোকান মালিকদের অনুরোধ থাকবে আপনাদের দোকানের সামনে জীবানুনাশক টানেল তৈরী করে দেন। হাত ধোয়ার ব্যবস্থা করে দেন। নয়তো কিন্তু আমাদের জন্য কঠিন হয়ে যাবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews