1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

দিনের পর দিন মানবতার সেবাই নিয়োজিত রয়েছেন : আলহাজ্ব হাবিবুল্লাহ কাচঁপুরী

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৪০

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা (আমির হোসেন) : বাংলাদেশ ওলামালীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ হাবিবুল্লাহ কাঁচপুরী দিনের পর দিন মানবতার সেবাই নিয়োজিত রয়েছেন।

হাবিবুল্লাহ কাঁচপুরী ইতিমধ্যে কুমিল্লা চৌদ্দগ্রাম, ডেমরা, সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করছেন।

নিজের মালিকানাধীন প্রিয়ম গ্রুপ, প্রিয়ম নিবাস, কে এম এস গ্রুপের সম্পূর্ন ভাড়া মওকুফ করছেন। লকডাউনে কর্মহীন অসহায় মানুষের পাশে হাবিবুল্লাহ কাচঁপুরীর সুযোগ্য সন্তান মানুষকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী উপহার দিচ্ছে।

গতকিছুদিন আগে বক্সনগর হাজী নওয়াব আলী উচ্চ বিদ্যালয়ের ২শত শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন। করোনা ভাইরাসের মহামারী যতদিন থাকবে ততদিন হাবিবুল্লাহ কাচঁপুরী অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করে যাবেন। কারনে নিম্ন আয়ের মানুষ গুলোর কথা চিন্তা করে তার উদারতার হাত বাড়িয়ে জনগনের পাশে থাকার চেষ্ঠা করছেন।

ইতিমধ্যে দোকান ভাড়া, মার্কেট ভাড়া এবং প্রিয়ম নিবাসের সকল বাড়ী ভাড়া মওকুফ করে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন প্রিয়ম গ্রুপের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ আওয়ামী ওলামালীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুল্লাহ কাঁচপুরী।

সাইনবোর্ড, ডেমরা, সিদ্ধিরগঞ্জ ও চৌদ্দগ্রাম এলাকায় নিম্ন আয়ের কর্মহীন কয়েক হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

আলহাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরী বলেন, লকডাউন ও করোনা ভাইরাসের মহামারীতে অসহায় মানুষের পাশে থাকতে পারি নিজেকে ধন্য মনে করব। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। যাদের উপর মহান আল্লাহর রহমত আছে তারাই অসহায় মানুষের পাশে দাড়াতে পারে। যতদিন এ মহামারী থাকবে ততদিন অসহায় মানুষকে নিজের সামর্থ্য অনুযায়ী টাকা ও খাদ্য সামগ্রী এবং সহযোগীতা করে যাব।

এলাকাবাসী জানান, হাবিবুল্লাহ কাঁচপুরী মত সকল বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।তিনি সকল বিত্তবানদের জন্য আদর্শ। এধরনের সাদা মনের মানুষের প্রয়োজন। তিনি সব সময় মানবতার সেবাই নিযোজিত রয়েছেন। হাবিবুল্লাহ কাঁচপুরীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews