1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

মাসুদ রানকে ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ‘র কেন্দ্রীয় কমিটিতে মনোনীত করায় দোয়া ও কৃতজ্ঞতা

  • প্রকাশিত সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ১৬

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: সজীব ওয়াজেদ জয় পরিষদ এর নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাসুদ রানা সাংগঠনিক দক্ষতা ও সঠিকভাবে নিষ্ঠার সাথে সততার সহিত দায়িত্ব পালন করে সামাজিক কর্মকান্ডের কারণে স্বীকৃতী স্বরূপ ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ‘র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসাবে মনোনীত করা হয়েছে।

মোঃ মাসুদ রানকে ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ‘র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসাবে মনোনীত করায় সোমবার মে ১৮ কমিটির সকলের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন নারায়ণগঞ্জ বিভাগকে সজীব ওয়াজেদ জয় পরিষদ এর দুর্গ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এবং এই সংগঠনটিকে সবার নিকট পরিচিত করার জন্য সকল ধরনের প্রচার প্রচারণা যেকোনো দুর্যোগ মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করবে বলে ওয়াদাবদ্ধ করেছেন জানান তিনি।

এবং মাসুদ রানার পথ চলা শুভ কামনা করে অন্তরের অন্তস্থল থেকে দোয়া করে তার পরিশ্রমের মাধ্যেমে শত-শত নির্ভীক স্বেচ্ছাসেবক তৈরি হোক এই প্রত্যাশাই করেছেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয় পরিষদ।

আগামী দিনে সততার সাথে দায়িত্ব পালন করতে পারে সকলের কাছে দোয়া কামনা করেছেন। এই মাহামারী করোনা ভাইরাস রক্ষা পেতে সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করে বলেন, সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। ঘরে থাকুন সুস্থ থাকুন। আপনার পরিবারের সবাইকে সুস্থ রাখুন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews