1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

প্রতিবন্ধী ব্যক্তির বাড়িতে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার পৌছে দিলেন মাসুদ রানা

  • প্রকাশিত সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ২৩

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সমস্যায় সম্মুখীন এক শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির বাড়িতে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার পৌছে দিলেন, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান, নারায়ণগঞ্জ মহানগর সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি, জেলা বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারন সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মো: মাসুদ রানা।

মঙ্গলবার (১২ মে) রাতে সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকায় বাড়ীতে গিয়ে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার পৌছে দেন। তিনি বলেন খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের একান্ত কাম্য।

মাসুদ রানা জানায়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকেই আমি আমার ওয়ার্ডের মানুষের মাঝে প্রাথমিক পর্যায়ে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, রাস্তা-ঘাটে ব্লিচিং পাউডার স্প্রে করেছি।

এছাড়াও লকডাউনে কর্মহীন ও উপার্জনহীন অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে, পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। আমি আমার সাধ্য অনুযায়ী যতদিন পর্যন্ত করোনা পরিস্থতি স্বাভাবিক না হয় ততদিন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাব ইনশাআল্লাহ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews