1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:০০ অপরাহ্ন

খুশিতে আত্মহারা! ‘র‌্যাবের জন্য আল্লাহ তা‘আলার কাছে দোয়া করলেন প্রতিবন্ধী ব্যক্তিরা‘

  • প্রকাশিত : শনিবার, ৯ মে, ২০২০
  • ৬৪

নিজস্ব প্রতিবেদক, আলোকিত শীতলক্ষ্যা :: সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সমস্যায় সম্মুখীন দুইজন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির বাড়িতে ১৫ দিনের খাদ্য সামগ্রী পৌছে দিলেন র‌্যাব-১১’র মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, পিপিএম (বার) এর নেতৃত্বে র‌্যাব সদস্যরা।

শনিবার (৯ মে) বিকাল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জের আজিবপুর রেল লাইন এলাকার শারীরিক প্রতিবন্ধী আব্দুল মান্নান ও দৃষ্টি প্রতিবন্ধী উর্দূ আক্তারের বাড়ীতে সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে এ খাদ্য সামগ্রী দিতে ছুটে আসেন মানবতার ফেরিওয়ালা আলেপ উদ্দিন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল বড় রুই মাস, দেশী মুরগ, চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবন, সাবান, কাঁচা শাক সবাজসহ বিভিন্ন ইফতার সামগ্রী।

এসময় উৎসুক জনতা র‌্যাবের এ মহানভবতা দেখে অবিভূত হয়েছেন। মূহুর্তেই এলাকায় ছড়িয়ে পড়ে র‌্যাবের এই মানবিক সহায়তার বার্তা। র‌্যাবের কাছ থেকে এই খাদ্য সহায়তা পেয়ে ওই প্রতিবন্ধী ব্যক্তিরা খুশিতে আত্মহারা হয়ে উঠেন এবং দুই হাত তুলে তারা র‌্যাবের জন্য মহান আল্লাহ তাআলার কাছে দোয়া করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন বলেন, আমরা জানতে পেরেছি যে সিদ্ধিরগঞ্জের আজিবপুর এলাকায় দুইজন প্রতিবন্ধী ব্যক্তি তাদের পরিবার নিয়ে খুব কষ্টে দিন যাপন করছে। তাই তাদের জন্য আজ ১৫ দিন চলার মত খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। যখনই কোন মানুষের কষ্টের কথা শুনি ছুটে যাই তাদের পাশে। আমি সাধ্য অনুযায়ী র‌্যাব-১১’র পক্ষ থেকে অসহায়, গরীব, দুস্থ্য, প্রতিবন্ধীসহ নানা শ্রেনী পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন আমাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews