1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে সুবিধাবঞ্চিত ১২শ, পরিবারের পাশে শেখ আলাউদ্দিন ও প্রবাসী সন্তানরা

  • প্রকাশিত সময় : বুধবার, ৬ মে, ২০২০
  • ১৫

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: মানুষ মানুষের জন্য, এই স্লোগানে সিদ্ধিরগঞ্জে কর্মহীন সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সেবায় পাশে দাড়িয়েছেন হাজী শেখ আলাউদ্দিন ব্যাপারী ও তার প্রবাসী সন্তানরা। (কভিড-১৯) প্রাদূর্ভাবের দেশব্যাপী চলমান সাধারণ ছুটি এবং লকডাউনে কারনে সমস্যায় সম্মুখীন হয়ে পড়েছে বিশাল জনগোষ্ঠি।এই দূর্যোগের মূহুর্তে পবিত্র মাহে রমজান শুরু থেকেই অসহায় গরীব দু:খী মানুষের পাশে দাড়িয়েছেন।

বুধবার দুপুর ১২ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত নাসিক ৬ নং ওয়ার্ড এসও এলাকায় ১ হাজার ২০০ কর্মহীন সাধারন মানুষের জন্য ২৫ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি ডাল সহায়তা দিয়েছেন।

লন্ডন প্রবাসী শেখ সালাম উদ্দিন বলেন, অসহার মানুষের এই দূর্যোগ মূহুর্তে অস্টোলিয়া প্রবাসী ভাই হাজী শেখ আলাম এর নিজস্ব অর্থয়ানে আমরা কাজ করছি। এই মহা দূর্যোগের মুহুর্তেও আমরা ঘরে বসে নেই। সাধারন মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে কাজ করে যাচ্ছি।

দুর্যোগের এই মুহুর্তে সামর্থ্যবান মানুষদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। আমার সামর্থ্য অনুযায়ী এই সকল মানুষের পাশে দাঁড়িয়েছি। ইতিমধ্যে সিদ্ধিরগঞ্জের ১ হাজার ২’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। যারাই এ ধরনের খাদ্য কষ্টে ভুগবে তাদের পাশে সাধ্যমত চেষ্টা চালিয়ে যাব। ইনশাল্লাহ।

তিনি বলেন, অযথা বাহিরে বের হবেন না। সরকারের নিদের্শ পালন করুন। আপনি সুস্থ্য থাকুন, আপনার পরিবারদের সুস্থ্য রাখুন। এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক কালাম, সালাউদ্দিন, আনোয়ার, আওলাদ, রুবেল, আসলাম মন্ডল প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews