1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

‘বন্ধুত্বের হাত‘ সামাজিক সংগঠনের উদ্যোগে খাদ্য সামগ্রী

  • প্রকাশিত সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৯

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জে বন্ধুত্বের হাত সামাজিক সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে নাকাল খেটে খাওয়া কর্মহীন অসহায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৩ মে) দিবাগত গভীর রাতে বন্ধুত্বের হাত সামাজিক সংগঠনের আহ্বায়ক মো: মাসুদ রানার নেতৃত্বে নাসিকের ১নং ওয়ার্ডের হিরাঝিল, মক্কীনগর, মুড়ির মিলের গলি, সিআইখোলা, সিআইখোলা কাঠের পুল, সিদ্ধিরগঞ্জপুল কবরস্থানের পশ্চিম পাশে, পাইনাদী পূর্বপাড়া এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।বন্ধুত্বের হাত সামাজিক সংগঠনের আহ্বায়ক মো: মাসুদ রানা জানায়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জ লকডাউন হওয়ার পর থেকে আমাদের সংগঠনের পক্ষ থেকে নানাবিধ কর্মসূচি গ্রহণ করে আসছি। সামাজিক ও শারীরিক দুরত্ব নিশ্চিতে স্বেচ্ছাসেবীরা এলাকায় কাজ করছে।

সর্বসাধারনকে নিরাপত্তার স্বার্থে হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ এবং রাস্তা-ঘাটে জিবাণুনাশক ছিটানো থেকে শুরু করে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আজও দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আগামী দিনেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

অযথা বাহিরে বের হবেন না। আপনি সুস্থ্য থাকুন, আপনার পরিবারদেও সুস্থ্য রাখুন এবং অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বন্ধুত্বের হাত সামাজিক সংগঠনের সদস্য আব্দুল মজিদ, আলমগীর হোসেন, ইদ্রিস, আলাউদ্দিন, মনির হোসেন, হানিফ, আরমান অপু, শহিদ, সাকের মোল্লা, বিল্লাল, ফরহাদ, লাল, সুজন, শুভ, শাওন ও শিবলীসহ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews