1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:২৬ অপরাহ্ন

দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদেরকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিলেন র‌্যাব

  • প্রকাশিত : সোমবার, ৪ মে, ২০২০
  • ৬২

নিজস্ব প্রতিবেদক, আলোকিত শীতলক্ষ্যা :: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে প্রতিদিনের ন্যায় ১২০ জন দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিলেন র‌্যাব-১১।

সোমবার (৪ মে) দুপুরে তপ্ত রোদকে উপেক্ষা করে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, পিপিএম (বার) এর নেতৃত্বে আদমজী নগর এলাকায় র‌্যাব-১১’র সদর দপ্তরের বাইরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় বসবাসরত দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে র‌্যাব সদস্যরা। এদের মধ্যে যাদের ছোট বাচ্চা রয়েছে তাদেরকে বাচ্চাদের খাদ্য সামগ্রীও সহায়তা দেয়া হয়।

র‌্যাব-১১’র মিডিয়া অফিসার মো: আলেপ উদ্দিন জানান, আমরা র‌্যাবের ব্যক্তিগত উদ্যোগে নিয়মিত সমাজের কর্মহীন, দরিদ্র ও নিম্নশ্রেণীর যারা এই লকডাউনে একেবারেই দুরাবস্থায় রয়েছেন তাদের সহায়তায় কাজ করে যাচ্ছি। করোনা পরিস্থিতির শুরু থেকেই র‌্যাব সামাজিক দূরত্ব নিশ্চিতেও নানা কাজ করে যাচ্ছে।

তিনি জানান, মোট ১২০ জন দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকের মাঝে আজ খাবার সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদেরকে ৫’শ করে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। এ ছাড়ায় যাদের ছোট বাচ্চা রয়েছে তাদের জন্য শিশুখাদ্যের ব্যবস্থা করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews