1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

লিপি ওসমানের খাদ্য সামগ্রী কর্মহীন মানুষের মাঝে পৌছে দিলেন দেলোয়ার হোসেন

  • প্রকাশিত : রবিবার, ৩ মে, ২০২০
  • ৫১

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রেরিত খাদ্য সামগ্রী সিদ্ধিরগঞ্জের ১২’শ গরীব দু:খী পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।রবিবার (৩ মে) সকাল থেকে জেলা শ্রমিকলীগের যুগ্ন সম্পাদক ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিকআপ) মালিক সমিতি, শিমরাইল শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪ ও ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, আলু, পিয়াজ, ছোলা, তেল, লবন ও সাবান।

এসময় দেলোয়ার হোসেন জানায়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে দেশব্যাপী চলমান সাধারণ ছুটি এবং লকডাউনে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জেও কর্মহীন হয়ে পড়েছে বিশাল জনগোষ্ঠি।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সমস্যায় সম্মুখীন সাধারন মানুষের জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পাশাপাশি তাঁর সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছেন।

ইতিমধ্যে করোনা প্রাদূর্ভাবের শুরুতেই সালমা ওসমান লিপি সিদ্ধিরগঞ্জের ২৪’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। এই দূর্যোগের মূহুর্তে পবিত্র মাহে রমজান শুরু হওয়ায় অসহায় গরীব দু:খী মানুষের কথা বিবেচনা করে ১২’শ পরিবারের জন্য খাদ্য সহায়তা দিয়েছেন। আজ তা নাসিক ৪ ও ৫নং ওয়ার্ডের ঘরে ঘরে পৌছে দিয়েছি।

এই মহা দূর্যোগের মুহুর্তেও আমরা ঘরে বসে নেই। সাধারন মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে কাজ করে যাচ্ছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরী সভাপতি কাজী আব্দুস সাত্তার, আব্দুল ওহাব মিয়া, আফাজ উদ্দিন, মামুন হাওলাদার, আকবর হোসেন, খোরশেদ আলম, আশাবউদ্দিন (আশা) ও বিশিষ্ট সমাজ সেবক শফিকুল ইসলামসহ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews