1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

ত্রাণের দাবিতে বিক্ষোভকারী শ্রমিকদেরকে খাদ্য সামগ্রী উপহার-ওসি কামরুল ফারুক

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ২০

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভকারী গণপরিবহন শ্রমিকদেরকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার সামনে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মৌমিতা পরিবহন, লাব্বাইক, ঠিকানা পরিবহনের ৭৫ জন হেলপার-চালক শ্রমিকদের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন কামরুল ফারুক।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে সরকারীভাবে সকল ধরণের যাত্রী পরিবহন বন্ধ করে দেওয়ায় কর্মহীন হয়ে পড়ে গণপরিবহন শ্রমিকরা। এতে করে উপার্জন না থাকায় পরিবার পরিজন নিয়ে বিপাকে পড়ে তারা। তাই বাধ্য হয়ে গত বুধবার সকালে ত্রাণের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে শ্রমিকরা।

খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদের কিছু শ্রমিকদের মাঝে আমি খাদ্য সহায়তার আশ্বাস দিলে তারা রাস্তা ছেড়ে দেয়। তারই ধারাবাহিকতায় আজ এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়াও শুরু থেকেই আমি আমার ব্যক্তিগত উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা সহ নানাবিধ উদ্যোগ গ্রহণ করে আসছি। যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোমেন আলম, আনিসুর রহমানসহ পুলিশের বিভিন্ন সদস্য প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews