1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা সুলতানের উদ্যোগে ১৫০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী

  • প্রকাশিত সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৪০

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা সুলতান বাদশা দিপুর উদ্যোগে ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) বিকালে নাসিক ১নং ওয়ার্ডের পূর্ব পাইনাদী সিআইখোলা এলাকায় মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে নাকাল কর্মহীন অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, তেল, আলু ও লবন।

স্বেচ্ছাসেবকলীগ নেতা সুলতান বাদশা দিপু জানায়, মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। সরকারীভাবে প্রত্যেকটি এলাকায় ত্রাণ বিতরণ করা হলেও সকল মানুষের মাঝে তা না পৌছায় অধিকাংশ মানুষ অনেক কষ্টে দিনপার করছে। তাই এসব মানুষের সমস্যার কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে আমার এ‘ এলাকার ১৫০টি পরিবারের মাঝে কিছু খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছি। সমাজের বিত্তবানদেরেক অসহায় মানুষের কল্যানে এগিয়ে আসার জন্য আহ্বান জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগে নেতা আনোয়ার আসিফ, রুবেল, মাসুদ, রিফাত, আরিফ, মামুন ও ইদ্রিসসহ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews