1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

এখন সময় সন্ধ্যা ৬:৩০

ইফতার উপহার সামগ্রী খেটে খাওয়া পরিবারের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন

  • প্রকাশিত : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৮৩

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের ঘরে ঘরে ব্যক্তিগত উদ্যোগে ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন, সাইলো শাখার সভাপতি ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মো: কবির হোসেন।

বুধবার (২৯ এপ্রিল) বিকালে প্রতিদিনের ন্যায় ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কবির হোসেনের নেতৃত্বে এসব ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা সাগরসহ তার সাথে থাকা ৫/৬ জন স্বেচ্ছাসেবক কর্মীরা।

করোনা ভাইরাস প্রতিরোধে নিজের আরাম, আয়েশ, বিশ্রাম, বিলাসিতাকে বিসর্জন দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে একনিষ্ঠ ভাবে স্বেচ্ছাসেবী কর্মীদের নিয়ে এলাকাবাসীর জন্য অক্লান্তভাবে পরিশ্রম করে যাচ্ছেন কবির হোসেন। প্রথম রমজান থেকে প্রতিদিন ৩০০পরিবারের মাঝে ইফতার উপহার সামগ্রী অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে পৌছে দেওয়া হচ্ছে।

আলহাজ্ব কবির হোসেন জানায়, বিশ্বের অন্যান্য দেশের ন্যায় আমাদের দেশে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে প্রতিদিনই আমার ওয়ার্ডবাসীর সেবায় স্বেচ্ছাসেবককর্মীদেরকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। আমি আমার সাধ্য অনুযায়ী প্রথম থেকেই এলাকাবাসীর মধ্যে নিরাপত্তা উপকরণ বিতরণসহ জনসচেতনতায় লিফলেট বিতরণ, রাস্তা-ঘাটে জিবাণুনাশক ছিটিনো হয়েছে।

কর্মহীন অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। এই মহা দূর্যোগের মধ্যেই পবিত্র মাহে রমজান শুরু হওয়ায় রোজাদারদের কথা চিন্তা করে ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছি। প্রতিদিনই ৫নং ওয়ার্ডের ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছি। যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন মানুষের পাশে থেকে কাজ করে যাব ইনশাআল্লাহ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:৩০
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews