1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৭ মে ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১:০৮ | আজ-৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

ঘরবন্ধী অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন চনপাড়ার…

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৬৩

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা :: পবিত্র মাহে রমজান উপলক্ষে মহামারী করোনা ভাইরাসে ঘরবন্ধী অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন রুপগঞ্জের চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও কায়েত পাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান।

আওয়ামী লীগ নেতা ও প্যানেল চেয়ারম্যান বজলূর রহমান। নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজি (বীর প্রতিক) এর দেয়া ত্রান সামগ্রী দিন রাত শেখ রাসেল নগরের প্রতিটি ওয়ার্ডে সকলের কাছে পৌছে দিচ্ছেন তিনি।

এদিকে মাননীয় মন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে খুশী চনপাড়ার সর্বস্থরের বাসিন্দারা। তারা বলছেন রুপগঞ্জের মাটি ও মানুষের নেতা গোলাম দস্তগীর গাজি আছে বলেই তার উপর ভরসা রয়েছে সকলের। দু:সময়ে তার এই উপহার সামগ্রীর কথা মনে এলাকাবাসী চিরস্মরনীয় করে রাখবেন।

এদিকে গোলাম দস্তগীর গাজি(বীর প্রতিক) মন্ত্রীর উপহার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে ভ্যান দিয়ে পৌছে দিচ্ছেন চনপাড়ার মানুষের ভাগ্যের আলোর ফেরীওয়ালা হিসেবে পরিতি বজলুর রহমান মেম্বার। যাকে চনপাড়ার সাধারন মানুষ থেকে শুরু করে সর্বস্তরের বাসিন্দারা ভালবাসার আশ্রয়স্থল হিসেবেই জানেন।

বজলূর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, মহান আল্লাহ পাকের রাজী খুশির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রুপগঞ্জের মাটি মানুষের জনপ্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজি (বীর প্রতিক) এর নির্দেশনায় মহামারি করোনার এই দুর্যোগে চনপাড়াবাসীর সোবায় কাজ করছি। তিনি বলেন, আমাদের নেতা আমাদের নির্দেশ দিয়েছেন যেন কোন মানুষ না খেয়ে থাকে। বিপদগ্রস্থ, অসহায় না হয়। আমরা জেনো খরব শুনা মাত্রই তার পাশে দাঁড়াই।

বজলুর রহমান বলেন, দলীয় নেতাকর্মীদের নিয়ে এক সাথে কাজ করছি মানুষের পাশে রয়ছি থাকব ইনশাল্লাহ। আমাদের এই সেবা অব্যাহত থাকবে। চনপাড়াবাসীর উদ্দেশ্যে বজলুর রহমান বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিট-১৯) আমাদের থাকতে হবে সবসময় সচেতন, কোন ভাবেই ভুল পথে হাঁটলে চলবেনা। নিজেকেই একে একে সাবধান হতে হবে। রাস্তা,হাটে,বাজারে অযথা বের না হয়ে বাসায় থাকুন, সেভ থাকুন, নিরাপদে থাকুন,নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন। বিশেষ প্রয়োজনে যদিও বের হন, তাহলে মাস্ক ব্যবহার করুন, তিনি বলেন, মনে রাখতে হবে যুদ্ধ চলছে, চলবেই, আমাদের সকলকে সতর্ক ও সচেতন থাকতে হবে সবসময়।

এখন সময়রাত ১:০৮ | আজ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews