1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

দুইশত বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার, পিকআপ জব্দ

  • প্রকাশিত সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৩৪

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : ত্রকটি পিকআপ ভ্যানে ২০০ বোতল ফেন্সিডিলসহ সুমন মিয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১‘র সদস্যরা। এসময় তাদের মদক পাচারকাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) দুপুুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে সিপিএসসি কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সুমন মিয়া রূপগঞ্জ থানার মাছিমপুর এলাকার বাসিন্ধা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জসিম উদ্দিন চৌধুরী জানায়, গত রবিবার (২৬ এপ্রিল) রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানার রূপসী বাসস্ট্যা সংলগ্ন এলাকায় র‌্যাব-১১’র পরিচালিত চেকপোস্টে সন্ধিগ্ধ একটি পিকআপ ভ্যানে তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‌্যাবের চেকপোস্ট দেখে পিকআপ ভ্যান চালক মাদক ব্যবসায়ী সুমন মিয়া রাস্তায় পিকআপ রেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে রাস্তার পার্শ্ববর্তী একটি বাড়ী থেকে গ্রেফতার করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং পিকআপ যোগে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত সুমন মিয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও তিনি নিশ্চিত করেছেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews