1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

সাজনু নেতা কর্মীদের মাধ্যমে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ সহায়তা

  • প্রকাশিত সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৪

অপু রহমান, রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাসে আক্রান্তের কারণে যে মহামারি দেখা দিচ্ছে তার থাবা থেকে দেশের জনগনকে রক্ষা করার জন্য সরকার লক-ডাউন ব্যাবস্থা করে মানুষকে ঘরে রাখার চেষ্টা চালাচ্ছে কারণ এই মহামারির কোন চিকিৎসা নেই। লক-ডাউন এর মাধ্যমে এর বিস্তার প্রতিরোধ করা সম্ভব।

কিন্তু কিছু নিম্ন আয় ও মধ্যবিত্ত পরিবার গুলি যেন খাদ্য সমস্যায় না ভোগে, সে জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ত্রাণ সামগ্রী জনগনের ঘরে পৌছে দেওয়ার জন্য যে পরিকল্পনা করেন, তা বাস্তবায়ন করার লক্ষ্যে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম. শামীম ওসমান সাহেব তার নেতা কর্মীদের নির্দেশ দেন।

সেই লক্ষ্য পূরণ করার জন্য নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ও শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু তার নেতা কর্মীদের মাধ্যমে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ সহায়তা পৌছে দেওয়ার চেষ্টা করছেন। তারই ধারাবাহিকতায় ফতুল্লা ইউনিয়ন ৮নং ওয়ার্ড হাজীগঞ্জ এলাকায় ত্রাণ সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌছাচ্ছেন যুবলীগ নেতা মোঃ সানজিল এবং তার সাথে ছিলেন যুবলীগ নেতা মোঃ রাসেল, মাহাবুব, রাকিব, শোভন, জুয়েল, রাব্বি, হৃদয়, সাদিক প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews