1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ২:৩৮ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

আজমেরী ওসমানের পক্ষ থেকে ১’শ পরিবারের খাদ্য সামগ্রী দিলেন কাজী আমির ও কাউন্সিলর

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬২

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা সংকটে না.গঞ্জের বিভিন্ন এলাকায় নিজ তহবিল থেকে অসহায়দের মাঝে এান সামগ্রি বিতরন করে যাচ্ছেন না’গঞ্জ-৫এর সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব একেএম নাসিমের ছেলে তরুণ যবসমাজের নয়নের মনি সমাজ সেবক আলহাজ্ব আজমেরী ওসমান।

এর ধারাবাহিকতায় গতকাল বুধবার দ্বিতীয় দফায় নাসিক ১০নং ওয়ার্ডের অসহায় ১’শ পরিবারের জন্য নিজস্ব তহবিল থেকে ত্রান সামগ্রি নাসিক ১০নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি উদীয়মান তরুন সমাজসেবক কাজী আমিরের নিকট পাঠান। আজমেরী ওসমানের পাঠানো ত্রান সামগ্রি রাতেই কাজী আমির ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর হাজী ইফতেখার আলমের হাতে হস্তান্তর করলে কাউন্সিলর হাজী খোকন রাতের মধ্যেই অসহায়দের বাড়ী বাড়ী দিয়ে ত্রান সামগ্রি পৌছে দিয়েছেন বলে জানান কাজী আমির হোসেন। এসময় নাসিম ওসমান স্মৃতি দুস্থ ফাউন্ডেশনের সভাপতি মো: তরিকুল ইসলাম লিমন উপস্থিত ছিলেন।

এক প্রতিক্রিয়ায় সমাজসেবক কাজী আমির হোসেন জানান, হাজারো যুবকের নয়নের মনি আলহাজ্ব আজমেরি ওসমানকে ধন্যবাদ জানাই তিনি এই করোনা সংকটে নাসিক ১০নং ওয়ার্ডসহ বিভিন্ন এলাকার মানুসের পাশে দাড়িয়েছেন। যেমনটি দাড়িয়েছিলেন তার মরহুম পিতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব একেএম নাসিম ওসমান। আমি আমার ওয়ার্ডবাসীর পক্ষ থেকে দোয়া জানাই। এদিকে আজমেরি ওসমানের ত্রান সামগ্রি ওয়ার্ডের অসহায়দের মাঝে পৌছে দিয়ে জনপ্রিয় কাউন্সিলর হাজী খোকন বলেন, আজমেরী ওসমানকে ধন্যবাদ জানাই আমার ওয়ার্ডবাসীর পাশে দাড়ানোর জন্য। তার মতো আরো যারা বিত্তবান আছেন সকলকে এই করোনা সংকটে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য তিনি আহবান জানান।##

এখন সময়রাত ২:৩৮ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews