1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌছে দিলেন কাউন্সিলর ফারুক

  • প্রকাশিত সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৯

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্দেশনায় প্রধানমন্ত্রীর তহবিলের ত্রাণ সামগ্রী ৬০০ পরিবারের মাঝে পৌছে দিলেন সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: ওমর ফারুক।

বুধবার (২২ এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১নং ওয়ার্ডের হিরাঝিল এলাকাস্থ কাউন্সিলর কার্যালয়ের সামনে, মিজমিজি দক্ষিনপাড়া ওয়ার্ডের শেষ মাথা, মিজমিজি পূর্বপাড়া পাগলাবাড়ী, কদমতলী মুড়ির ফ্যাক্টরীর সামনেসহ ওয়ার্ডের অন্যান্য এলাকায় এবং কিছু হিজড়া সম্প্রায়ের লোকজনের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও কাউন্সিলরের ব্যক্তিগত তহবিল থেকে আরো ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

কাউন্সিলর ওমর ফারুক বলেন, প্রধানমন্ত্রীর তহবিল থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জন্য বরাদ্ধকৃত ত্রাণ থেকে মেয়র মহোদয় আমার ওয়ার্ডে ৩৭৬টি প্যাকেট পাঠিয়েছিল। আজ সেগুলো আমার ওয়ার্ডে বিতরণ করা হয়েছে।

এছাড়াও আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে আরো ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। ওয়ার্ডবাসীকে বলব আপনারা নিরাশ হবেন না। আমি আপনাদের জন্য মাঠে রয়েছি, যাদের সমস্যা হবে আমি তাদের ঘরে পৌছে দিব।

এসময় উপস্থিত ছিলেন, কদমতলীর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুয়ায়ুন কবির, তানজিম কবির সজু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা, যুবলীগ নেতা ইয়াছিন, নেছার উদ্দিন, জাহাঙ্গীর হোসেনসহ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews