1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে লক-ডাউন মানছে না কিছু মহল্লা…

  • প্রকাশিত : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৫৫

অপু রহমানঃ করোনা ভাইরাস সারা বিশ্বে যখন মহামারির ভয়ানক অবস্থা তখন বাংলাদেশও এই ঘাতক ভাইরাস এর হাত থেকে রেহাই পায় নি। COVID-19 ভাইরাসের হাত থেকে জনগনকে রক্ষা করতে সরকার যে লক-ডাউনের পদক্ষেপ নিয়েছে তা বর্তমানের সর্বোত্তম উপায় এই রোগটির বিস্তার রোধ করার জন্য। IEDCR নারায়ণগঞ্জকে ঝুকিপূর্ন হিসাবে চিহ্নিত করায় আমাদের সকলের লক-ডাউনের নিয়ম মানা উচিত হলেও কিছু এলাকায় যেমনঃ হাজীগঞ্জ, তল্লা, কাইনপুর, পাঠান-তুলি এইসব অঞ্চলগুলোর কিছু উচ্ছ্বসিত জনতা রাস্তায় বেরিয়ে পড়ছে, যা আগে এরকম দেখা যায়নি। অযথা রাস্তায় ঘুরাঘুরি করে পুলিশ, র‍্যাব ও সেনাবাহিনীর গাড়ি দেখলেই দৌড়ে পালিয়ে যায় আবার প্রশাসনিক গাড়ি চলে গেলে রাস্তায় বেরিয়ে পরে। দোকান-পাট বন্ধ কিন্তু রাস্তায় এতো ভীড়, দেখে মনে হয় যেন আগামী কাল ঈদ।

এর মাঝে কিছু যুবসমাজ সেচ্ছাসেবকের ভূমিকায় হাতে লাঠি নিয়ে দল বেঁধে বেঁধে ঘোরাঘুরি করছে।তারা বিভিন্ন অপরাধে জড়িত। সন্ধ্যার পর থেকে সারা রাত তারা রাস্তায় হাতে লাঠি নিয়ে দল বেঁধে উচ্ছ্বাস করে বেড়ায়। শুধু তাই নয় অন্যের চালে ঢিল মারা, গাছের আম চুরি করা, লাঠি দিয়ে বাড়ির গেটে বাড়ি দেওয়া এবং আরো অনেক রকমের বিরক্তিকর কাজ করছে তারা। আবার তাদের মধ্যে অনেকেই মাদক সেবনকারি। সারা রাত সজাগ থেকে মাদক সেবন করে ও মাদক বিক্রি করে, তাদের যেন সুবিধা হয়েছে। কারণ এখন আর বাধা দেওয়ার মত কেউ নেই। বিশেষ করে ফতুল্লা উনিয়ন হাজীগঞ্জ গ্রামে কিশোর গ্যাং বেপরোয়া। এইসব গ্রামের মানুষরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে। প্রশাসন যদি এদিকে নজর দেয় তাহলে এলাকার মঙ্গল হয়। এ বিষয়ে ফতুল্লা থানার ইনচার্জ আসলাম সাহেবকে জানালে তিনি উপর্যুক্ত ব্যবস্থা নিবেন বলে জানান।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews