1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

ঢাকা-চট্টগ্রাম মহাড়ক থেকে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ

  • প্রকাশিত : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৫২

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাড়ক থেকে ৬০ বছর ও ৫৫ বছর বয়সী অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ এপ্রিল) বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ঢাকা-চট্টগ্রাম মহাড়কের উত্তর পাড় পুলিশ বক্স সংলগ্ন এবং একই মহাসড়কের সানারপাড় পিডিকে পাম্প সংলগ্ন এলাকা থেকে ঐ লাশ দু’টি উদ্ধার করা হয়। তবে মরদেহগুলোতে কোন আঘাতের চিহ্ন নেই বলে জানায়, ময়না তদন্তের জন্য পুলিশ লাশ দু’টি মর্গে প্রেরণ করেছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন জানায়, খবর পেয়ে বুধবার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় পিডিকে পাম্প সংলগ্ন এলাকা থেকে ৬০ বছর বয়সী অজ্ঞাত ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে মরদেহে কোন প্রকার আঘাতের চিহ্ন নেই। শারীরিক অসুস্থ্যতার কারণে গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়ে থাকতে পারে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) মো: ফারুক জানায়, খবর পেয়ে বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ের উত্তর পাড় পুলিশ বক্স সংলগ্ন এলাকা থেকে ৫৫ বছর বয়সী অজ্ঞাত ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে তার দেহে কোন আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে অসুস্থ্যতার কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, বেলা ১১টার দিকে সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় ও সানারপাড় এলাকা থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শারীরিক অসুস্থ্যতার কারণে স্ট্রোক করে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। এছাড়াও করোনা ভাইরাসে তাদের মৃত্যু হয়েছে কিনা সেজন্য তাদের নমুনা এবং ডিএনএ টেষ্টের জন্যও নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো শেষে ময়না তদন্তের জন্য লাশ গুলো মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে পরীক্ষার রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews