1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৭ মে ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১২:২৪ | আজ-৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

গোদনাইলে এমপি শামীম ওসমানের হস্তক্ষেপে ২’শ পরিবারের বিদ্যুৎ-কৃতজ্ঞতা প্রকাশ

  • প্রকাশিত : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৬১

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাস সংকটে যখন মানুষ দিশেহারা প্রচন্ড গরমে বাড়ীতে অবস্থান না করে বাহিরে ঘুরাঘুরি করছে ঠিক তখন জনপ্রিয় কাউন্সিলর হাজী খোকন থেকে অবহিত হয়ে নাসিক ১০নং ওয়ার্ডস্থ ইব্রাহীম টেক্সটাইল মিলের পিছনে কলোনীতে বিদ্যুৎ সংযোগ দিয়ে অন্ধকারাচ্ছন্ন ২’শ পরিবারের বিদ্যুৎ সমস্যা সমাধান করলেন না’গঞ্জের উন্নয়নের রুপকার গনমানুষের নেতা ৪আসনের সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমান।

২১ এপ্রিল মঙ্গলবার রাতে এমপি শামীম ওসমানের নির্দেশে ডিপিডিসি কিল্লারপুল কর্মকর্তারা বিদ্যুৎ সংযোগ প্রদান করেন। এইজন্য জননেতা এমপি শামীম ওসমানকে ও জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিলর হাজী খোকনকে কলোনীবাসী ধন্যবাদের সহিত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এদিকে কলোনী বাসীকে মহামারী করোনায় বাইরে ঘুরাঘুরি না করে নিজেদের নিরাপত্তায় ঘরে থাকতেই তরিঘরি করে বিদ্যুতের সংযোগের ব্যবস্থা মাননিয় সংসদ করায় সকলের পক্ষ থেকে জননেতা শামীম ওসমানকে কৃতজ্ঞতা জানান। পাশাপাশি সকলে ঘরে থাকে করোনা থেকে মুক্তি পেলেই তার এই কষ্ট সার্থক হবে বলে জানান।

নাসিক ১০নং ওয়ার্ডস্থ ইব্রাহীম টেক্সটাইল মিলের পিছনে কলোনীতে বিদ্যুৎ নেই, এরফলে মানুষের অভাবনীয় দুর্ভোগের কথা নাসিক ১০নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর গোদনাইল স্কুলের সভাপতি, মহানগর আ’লীগের সহ-প্রচার সম্পাদক হাজী ইফতেখার আলম খোকন অবহিত হবার সাথে সাথে সমস্যা সমাধানের জন্য সংসদ সদস্য জননেতা একএম শামীম ওসমানকে জানালে, শামীম ওসমান তরিৎ গতিতে সমস্যা সমাধানের জন্য ডিপিডিসের কর্মকর্তাদের নির্দেশ দিলে কিল্লার পুলের ডিপিডিসি’র এক্সচেইঞ্জ আশরাফ উদ্দিনের হস্তক্ষেপে সাথে সাথেই ডিপিডিসি কিল্লারপুল থেকে বিদ্যুতের লোকজন এসে বিদ্যুৎ সংযোগ দিয়ে কলোনী বিদ্যুৎের সমস্যা সমাধান করেন। এজন্য কলোনীর লোকজন সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাদের জনপ্রিয় কাউন্সিলর হাজী খোকনকে ধন্যবাদ জানান। কলোনীর এক বাসিন্দা জানান, কনোরা ভাইরাসের সংকটের পর থেকে আমাদের কাউন্সিলর আমাদের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার মতো একজন জনপ্রতিনিধি পেয়ে আমরা আল্লাহর দরবারে শোকরিয়া জানাই।

এখন সময়রাত ১২:২৪ | আজ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews