1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ২:২৩ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সিদ্ধিরগঞ্জ রানা ভয়েজ ঐক্য সংসদের উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৭৬

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের একান্ত কাম্য।করোনা ভাইরাসে(কোভিড-১৯) সারাদেশে লকডাউনে কর্মহীন ও উপার্জনহীন অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি, জেলা বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারন সম্পাদক, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা ও সিদ্ধিরগঞ্জ রানা ভয়েজ ঐক্য সংসদের সভাপতি মো: মাসুদ রানার উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে নাকাল তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (২১ এপ্রিল) বিকালে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের সর্দার বাজার, সাইলোগেট, মুন্সিপাড়া, কলাবাগ মাদ্রাসা রোড, দক্ষিণ আজিবুর, ওমরপুর, আইয়ুবনগর, রেল লাইন ও সিদ্ধিরগঞ্জ বাজার রোড এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, আলু ও পিয়াজ।

মাসুদ রানা জানায়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকেই আমি আমার ওয়ার্ডের মানুষের মাঝে প্রাথমিক পর্যায়ে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, রাস্তা-ঘাটে ব্লিচিং পাউডার স্প্রে করেছি।

এছাড়াও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে এবং ২২০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আজ আবার তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমি আমার সাধ্য অনুযায়ী যতদিন পর্যন্ত না করোনা পরিস্থতি স্বাভাবিক না হয় ততদিন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ রানা ভয়েজ ঐক্য সংসদের সাধারন সম্পাদক সানোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, কোষাধ্যক্ষ মিতুল, সদস্য জাহিদ হাসান লিপু ও সোহেল রানা প্রমূখ।

এখন সময়রাত ২:২৩ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews