1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২১ অপরাহ্ন

মুজিবনগর দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতি জসীম উদ্দিনের বিনম্র শ্রদ্ধা

  • প্রকাশিত সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ২৩

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা আজ ১৭ই এপ্রিল, ঐতিহাসিক মুজিবনগর দিবস। এ দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতাকে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগ একাংশের সভাপতি, জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জসীম উদ্দিন আহমেদ চৌধুরী।

ফোনে গণমাধ্যমকে দেয়া এক বার্তায় তিনি জানান, ‘১৭ই এপ্রিল আমাদের জন্য একটি ঐতিহাসিক দিন। ১৯৭১ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাষ্ট্রপতি, সৈয়দ নজরুল ইসলামকে উপরাষ্ট্রপতি, তাজউদ্দীন আহমদকে প্রধানমন্ত্রী করে এবং ক্যাপ্টেন এম. মনসুর আলী ও আবু হেনা মোহাম্মদ কামরুজ্জামানকে মন্ত্রীপরিষদে রেখে তৎকালীন মেহেরপুরের মহাকুমার বৈদ্যনাথতলার আম্রকাননে স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী সরকার অর্থাৎ মুজিবনগর সরকার গঠন করা হয়। সেই অস্থায়ী সরকারের অধীনেই দীর্ঘ ৯ মাস আমাদের মুক্তিযুদ্ধ পরিচালিত হয় এবং ১৬ই ডিসেম্বর ১৯৭১ সালে আমাদের বিজয় অর্জিত হয়।

তাই আজকের এই দিনে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতাকে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছি এবং তাদেরকে মহান আল্লাহ তায়ালা জান্নাত বাসী করুক সেই কামনা করছি’।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews