1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

মেয়রের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিলের ত্রান ঘরে ঘরে পৌছে দিলেন কাউন্সিলর ফারুক

  • প্রকাশিত : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৩৬

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী কর্তৃক বরাদ্ধকৃত প্রধানমন্ত্রীর তহবিলের ত্রান সামগ্রী ঘরে ঘরে পৌছে দিলেন সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিনব্যাপী নাসিকের ১নং ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ২০৮টি পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করেন কাউন্সিলর ওমর ফারুক ও তার কর্মীরা।

কাউন্সিলর ওমর ফারুক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জন্য বরাদ্ধকৃত ত্রান সামগ্রী আমাদের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আপার নেতৃত্বে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সমস্যায় সম্মুখীন আমার ওয়ার্ডের ২০৮টি পরিবারের মাঝে পৌছে দিয়েছি।

এছাড়াও এরআগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের পক্ষ থেকে বরাদ্ধকৃত ত্রান সামগ্রী ৩০০ পরিবারের মাঝে এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে বরাদ্ধকৃত ত্রান সামগ্রী ২০০ পরিবারের মাঝে পৌছে দিয়েছি এবং আমার ব্যক্তিগত উদ্যোগেও প্রায় ৩০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। করোনা পরিস্থিতি যতদিন নিয়ন্ত্রনে না আসবে ততদিন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমি ওয়ার্ডবাসীকে বলব আপনারা কেউ বাসা থেকে বের হবেন না। আপনারা নিজে বাঁচুন এবং অন্যকেও বাঁচতে সহযোগিতা করুণ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews