1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৭ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে অযথা বাইরে ঘোরাঘুরি করা মানুষদেরকে সচেতন করতে যুবকরা

  • প্রকাশিত সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১৯

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় অযথা বাইরে ঘোরাঘুরি করা মানুষদেরকে সচেতন করতে এবং ঘরমুখী করতে যুবলীগ নেতা মাসুদ রানার নেতৃত্বে রাস্তার মোড়ে মোড়ে ২০জন স্বেচ্ছাসেবী নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেনতামুলক কাজ করে আসছে।

প্রতিদিন সকাল থেকে সিদ্ধিরগঞ্জের পুলের বাজারের মোড়ে, ১নং ওয়ার্ড সিআইখোলা, বউ বাজারসহ এলাকায় সাধারণ মানুষকে সচেতন করে ঘরমুখী করতে দেখা গেছে তাদের। অযথা আড্ডা বন্ধ, জনসমাগম রোধে রাস্তা বন্ধ, চায়ের দোকান বন্ধসহ বেশ কিছু কার্যক্রম পালন করছে তারা।

শনিবার ১১ এপ্রিল যুবলীগ নেতা মাসুদ রানা জানায়, প্রশাসনের নির্দেশ থাকা সত্ত্বেও আমাদের এলাকায় অমান্য করে চায়ের দোকানগুলোতে প্রচুর আড্ডা হতো। তাছাড়া এলাকায় প্রচুর লোকদের আশা যাওয়া ও জনসমাগম হতো। যার কারণে আমাদের এলাকা করোনা সংক্রমণে খুবই ঝুঁকিপূর্ণ মনে করছি। আমরা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান এর নির্দেশনায় স্বেচ্ছায় সচেতনার লক্ষে কাজ করছি। প্রশাসনের নির্দেশমতে ফার্মেসি ব্যতীত অন্য কোন দোকান যেন খোলা না থাকে সে ব্যাপারে দোকানদারদেরকে সতর্ক করে প্রতিদিনই মাইককিং করছি। এবং আমরাও নিরাপদের জন্য কিছুক্ষন পর পর এখানে হাত দোয়ার ব্যাবস্থা করেছি।

বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী দেশবাসীকে করোনা ভাইরাস থেকে সতর্ক ও নিরাপদ থাকার আহবান জানিয়েছেন। সরকারের নির্দেশ অনুযায়ী সতর্কতা অবলম্বনসহ অযথা বাইরে চলাফেরা না করতে এবং সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করা হয়। আহ্বান করা হয় সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews