1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

বিলাসিতাকে বিসর্জন দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে করোনা মোকাবিলায় একনিষ্ঠ ভাবে তিনি..

  • প্রকাশিত : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৪৬

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাস প্রতিরোধে নিজের আরাম, আয়েশ, বিশ্রাম, বিলাসিতাকে বিসর্জন দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে একনিষ্ঠ ভাবে স্বেচ্ছাসেবী কর্মীদের নিয়ে জাতির জন্য অক্লান্তভাবে পরিশ্রম করে যাচ্ছেন সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব কবির হোসেন।বাংলাদেশ সরকারের নির্দেশ অনুযায়ী সতর্কতা অবলম্বনসহ অযথা বাইরে চলাফেরা না করতে এবং সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান জানিয়ে সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন ও সতর্ক থাকার জন্য এলাকায় ঘুরে ঘুরে প্রতিদিনের ন্যায় মাইকিং করছেন আলহাজ্ব কবির হোসেন।

শনিবার (১১ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকায় করোনা পরিস্থিতি সামাল দিতে দিন রাত অলিগলিতে করোনার ভাইরাসের সতর্কতা ও সচেতনতামূলক নির্দেশনা দিয়ে যাচ্ছেন।এলাকায় অযথা বাইরে ঘোরাঘুরি করা মানুষদেরকে সচেতন করতে এবং ঘরমুখী করতে মহল্লার বিভিন্ন মোড়ে মোড়ে স্বেচ্ছাসেবী কর্মীদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতামুলক কাজে পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

কবির হোসেন বলেন, সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করা হয়। এছাড়াও দিনে কয়েকবার সাবান অথবা হ্যাক্সিসল দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হয়। বিনা কারণে কাউকে বাহিরে না আসার অনুরোধ করে তারা বলেন, আপনি সুস্থ্য থাকুন, অপরকে সুস্থ্য থাকতে সহায়তা করুণ। নিজের পরিবারের সদস্যদের কথা চিন্তা করে আপনারা নিজের বাসায় সতর্ক থাকুন আর আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ এই মহামারী থেকে রক্ষা করেন। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে।

তিনি বলেন আমি আমার সাধ্য মত চেষ্টা চালিয়ে যাবো এবং নিয়মিত সচেতনতামূলক ও সামাজিক এ কর্মসূচি মানুষের সেবায় আছি। ইনশাআল্লাহ। সকলের কাছে দোয়া কমনা।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews