1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৫২ অপরাহ্ন

ভুঁইয়া ল্যান্ড এসোসিয়েশনের উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৪০

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মরণঘাতী ভাইরাস করোনার ভয়াল থাবায় নাকাল দুস্থ-অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়েছেন সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডে, মেসার্স ভুঁইয়া ল্যান্ড এসোসিয়েশনের কর্ণধার ও কান্দাপাড়া আল আকসা জামে মসজিদের সভাপতি হাজী আক্তার হোসেন ভুঁইয়া ।

বুধবার (৮ এপ্রিল) সকাল ১০টায় নাসিক ২নং ওয়ার্ডের কান্দাপাড়া, চৌধুরীপাড়া, মাইজপাড়া, মাদ্রাসা রোড ও বড়বাড়ি এলাকার ২৫০টি অসহায় পরিবারের মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পিয়াজ, আলু ও লবন ।

এসময় মহান আল্লাহ তাআলার দরবারে সারা বিশে^ মহামারি আকারে ধারন করা করোনা ভাইরাস থেকে সকল মানুষকে রক্ষা করার জন্য দোয়া করা হয়।

হাজী আক্তার হোসেন ভুঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে উক্ত খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলী আহমেদ ভুঁইয়া, ইমন ভুঁইয়া, রাজু আহমেদ, মামুন আকন, জাহাঙ্গীর হোসেন, সাকিন ভুঁইয়া, জীবন, উজ্জল নিয়াজী, সুজন, রিমন ভুঁইয়া, মাসুদুজ্জামান ও আলামিন (চঞ্চল) সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews