1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর তহবিলের ত্রান সামগ্রী ঘরে ঘরে পৌছে দিচ্ছেন…

  • প্রকাশিত সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৭

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নেতৃত্বে প্রধানমন্ত্রীর তহবিলের ত্রান সামগ্রী ঘরে ঘরে পৌছে দিচ্ছেন সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক ও ১,২,৩নং ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা মুজাফফর।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে সিটি কর্পোরেশনের প্রতিনিধিদেরকে সাথে নিয়ে ওয়ার্ডের ঘরে ঘরে এ সামগ্রী পৌছে দিচ্ছেন।

কাউন্সিলর মাকসুদা মুজাফফর জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জন্য বরাদ্ধকৃত ত্রান সামগ্রী আমাদের মেয়র মহোদয়ের নেতৃত্বে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সমস্যায় সম্মুখীন মানুষের মাঝে পৌছে দিচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

কাউন্সিলর ওমর ফারুক জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জন্য বরাদ্ধকৃত ত্রান সামগ্রী থেকে মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আপা আমার ওয়ার্ডের তিনশত মানুষের জন্য ত্রান সামগ্রী বরাদ্ধ দিয়েছে। আমি আমার মেয়রের নেতৃত্বে এ ত্রান সামগ্রী ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে পৌছে দিচ্ছি। এছাড়া আমার ব্যক্তিগত উদ্যোগেও প্রায় দুই হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। তাই আমি ওয়ার্ডবাসীকে বলব আপনারা কেউ বাসা থেকে বের হবেন না। আপনারা নিজে বাঁচুন এবং অন্যকেও বাঁচতে সহযোগিতা করুণ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews