1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ফার্মেসী খোলা রাখায় মালিকের উপর হামলা- টাকা লুটের অভিযোগ

  • প্রকাশিত : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৫১

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : দেশব্যাপী চলমান করোনা ভাইরাস, ফার্মেসী খোলা রাখায় মালিকের উপর হামলা ও টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফার্মেসী মালিক মোঃ আরিফ হোসেন রকি মাথায় গুরুতর আঘাত পেয়ে খাঁনপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডস্থ বিহারী ক্যাম্পে ৩ এপ্রিল শনিবার সন্ধ্যায় ঘটানাটি ঘটলেও রোববার পর্যন্ত এ ঘটনায় কোন আসামী গ্রেফতার এবং কারও বিরুদ্ধে মামলা হয়নি বলে জানিয়েছে ভূক্তভোগী।

হামলার শিকার আরিফ হোসেন রকি জানান, করোনা সচেতনতায় জরুরী প্রয়োজনীয় দোকানসহ ওষুধের খোলা রাখার নির্দেশনা আছে জেনে আমার ‘বিসমিল্লাহ ফার্মেসী’ খোলা রেখেছি। এর কারণে রাসেল, সোহেল, লাডলা, সামছু (সর্ব সাং আদমজী বিহারী ক্যাম্প) সহ বেশ কয়েকজন এসে আমার দোকান বন্ধ করতে বলে। আমি ফার্মেসী বন্ধ না করায় তারা আমার উপর হামলা চালায়। তারা আমাকে অনেক মারধর করেছে। এতে আমার মাথায় গুরুতর জখম হয়েছে। এসময় আমার দোকানের ড্রয়ার থেকে ৭০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে তারা।

তিনি আরো জানান, এ ঘটনা আমি সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করেছি। পরে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোশারফ হোসেন এসে তদন্ত করে যাওয়ার পরদিন (রোববার) সকালে হামকারীরা পুণরায় এসে আমাকে আইনের আশ্রয় না নিতে হুমকী প্রদান করেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, ঘটনাটি মারামারির। এক পক্ষ অভিযোগ দিয়েছে। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। ##

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews