1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৭ মে ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১:১৭ | আজ-৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

জনসমাগম রোধে কঠোর অবস্থানে না’গঞ্জে সেনাবাহিনী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৬১

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : জনসমাগম রোধে ও জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হওয়া মানুষের মাঝে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে নারায়ণগঞ্জ জেলা জুড়ে সশস্ত্র বাহিনীর সদস্যরা। সেনাসদস্যদের উপস্থিতিতে লোকসমাগম অন্য দিনের তুলনায় কম দেখা গেছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ জেলা জুড়ে দেখা যায় সেনাবাহিনীর টহল। বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন কানিজ ফাতেমা মহসিনের নেতৃত্বে সেনা সদস্যরা জনসাধারণকে ঘর থেকে বের হওয়ার জন্য নিরুৎসাহিত করেন। ঘর থেকে বের হওয়া মানুষদের বের হওয়ার কারণ জানতে চান এবং সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন।

ক্যাপ্টেন কানিজ ফাতেমা মহসিন জানান, নির্দেশনা অনুযায়ী সড়কে সেনা বাহিনী কাজ করছে। অযথা বাইরে বের হওয়া লোকজনের জনসমাগম ভেঙ্গে দেওয়া হচ্ছে এবং বাইরে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হচ্ছে।

গত ২৪ মার্চ থেকে স্থানীয় প্রশাসনকে সহযোগিতার লক্ষে কাজ করছে সেনাবাহিনীর সদস্যরা। তবে গত ১এপ্রিল আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে কঠোর হওয়ার কথা জানানো হয়। সেখানে বলা হয়, সরকার প্রদত্ত নির্দেশাবলী অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘোষণার পর নারায়ণগঞ্জের শহরের সড়কে সেনা টহল দেখা যাচ্ছে। এদিকে সেনাসদস্যদের উপস্থিতিতে শহরে লোকসমাগম অন্য দিনের তুলনায় কম দেখা গেছে।

এখন সময়রাত ১:১৭ | আজ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews