1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

নাসিক ২নং ওয়ার্ডে যুব সমাজের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া

  • প্রকাশিত : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৪৮

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : হতদরিদ্র পরিবাররের মা ঝে খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়েছে। সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ড যুব সমাজের উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়। ২নং ওয়ার্ড যুব সমাজের উদ্যোগে হতদরিদ্র পরিবারকে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি তেল, ২কেজি আটা, ১কেজি পেয়াজ ও ২কেজি আলু দেয়া হয়।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের মিজমিজি হাসান মার্কেট এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মোস্তফা কামাল, বিশিষ্ট ব্যবসায়ী নবীর হোসেন, আমজাদ হোসেন, লিটন, কবির, আতাউর রহমান, রাকিব হাসান, মুন্না ও মাইন প্রমুখ।

এসময় হাজি ইয়াসিন মিয়া বলেন, করোনা ভাইরাসের কারণে আমাদের দেশে ১০ দিনের সরকারি ছুটি ঘোষণা করায় গণপরিবহন বন্ধ এবং সকল মানুষকে যার যার বাড়ি-ঘরে অবস্থান নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। ফলে আমাদের এলাকার হতদরিদ্র মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। তাই যুব সমাজের উদ্যোগে হতদরিদ্র প্রায় ৪০০পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সৃষ্টি জগতের সব কিছুর সৃষ্টিকর্তা মহান আল্লাহ। সমাজের আশ্রয়হীন, দুর্বল ও অসহায় লোকজনের সাহায্য-সহযোগিতা ইবাদতেরই অন্তর্ভুক্ত। আল্লাহ আমাদের সবাইকে বিপদগ্রস্ত ও অভাবী মানুষের প্রতি সহানুভূতিশীল হওয়ার এবং তাদের অভাবের দিনে হাত বাড়ানোর তওফিক দান করুন। আমীন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews