1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১১ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে রিক্সাচালক চায়ের দোকানদারসহ হতদরিদ্র মানুষের খাবার বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৪৮

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : খেটে খাওয়া, অসহায়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য। করোনা ভাইরাসের কারণে অসহায় ভুক্তভোগী কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় আছে, বিশেষ করে ভিক্ষুক, দিনমজুর, রিক্সাচালক, ভ্যানগাড়ী চালক, চায়ের দোকানদার, তাই দৈনিক আয়ের হতদরিদ্র এ মানুষদের ঘুরে-ঘুরে রান্না করা খাবার বিতরন করলেন আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান। তিনি বলেন পর্যায়ক্রমে তাদের পাশে আমি আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ।সোমবার (৩০ মার্চ) দুপুর ২টার দিকে সিদ্ধিরগঞ্জ ৫নং ওয়ার্ড এলাকায় ঘুরে-ঘুরে অসহায় ভুক্তভোগী ভিক্ষুক, দিনমজুর, রিক্সাচালক, ভ্যানগাড়ী চালক, ফেরীওয়ালা, চায়ের দোকানদার খাদ্যে কষ্টে ভুগছেন তাদের এই রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় সিদ্ধিরগঞ্জ ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: শরীফ হোসেন ইরান‘সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো.আনিসুর রহমান বলেন, বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে দেশবাসীকে করোনা ভাইরাস থেকে সতর্ক ও নিরাপদ থাকার আহবান জানিয়েছেন। সরকারের নির্দেশ অনুযায়ী সতর্কতা অবলম্বনসহ অযথা বাইরে চলাফেরা না করতে এবং সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করা হয়। আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী থেকে রক্ষা করে। শুধু সচেতনতাই পারে আমাদেরকে রক্ষা করতে।প্রসঙ্গত, সিদ্ধিরগঞ্জের আলহাজ্ব সৈয়দ মো.আনিসুর রহমান করোনার ভাইরাস থেকে তাঁর নিজ ওয়ার্ড (নাসিক ৫ নং ওয়ার্ড) এর এলাকাবাসীকে রক্ষা করতে প্রতিদিনই মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, সাবান, হ্যান্ডগ্লাভস দিয়ে আসছেন।

ওই এলাকার সড়কগুলোতে জীবানুনাশক পানি ছিটাচ্ছেন ও নিয়মিত সচেতরামুলক মাইকিং করছেন।

করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত দশদিনের ছুটিতে কেউ যাতে খাদ্য সংকটে না পড়েন তার জন্যও তিনি তাদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে থাকবেন বলে ঘোষণা দিয়েছেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews