1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:১২ অপরাহ্ন

করোনা ভাইরাস প্রতিরোধ ও নিরাপদের জন্য জেলা প্রশাসনকে মাস্ক দিলেন সিদ্ধিরগঞ্জের আনিসুর রহমান

  • প্রকাশিত : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৫৫

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধ ও নিরাপদ রাখতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনকে ১ হাজার মাস্ক দিয়েছেন সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো.আনিসুর রহমান।

সোমবার (৩০শে মার্চ) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন’র কাছে এ মাস্ক হস্তান্তর করেন আলহাজ্ব সৈয়দ মো.আনিসুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: শরীফ হোসেন ইরান‘সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, সিদ্ধিরগঞ্জের আলহাজ্ব সৈয়দ মো.আনিসুর রহমান করোনার ভাইরাস থেকে তাঁর নিজ ওয়ার্ড (নাসিক ৫ নং ওয়ার্ড) এর এলাকাবাসীকে রক্ষা করতে প্রতিদিনই মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, সাবান দিয়ে আসছেন। ওই এলাকার সড়কগুলোতে জীবানুনাশক পানি ছিটাচ্ছেন ও নিয়মিত সচেতরামুলক মাইকিং করছেন।

করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত দশদিনের ছুটিতে কেউ যাতে খাদ্য সংকটে না পড়েন তার জন্যও তিনি তাদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে থাকবেন বলে ঘোষণা দিয়েছেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews