1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

সরকারের পক্ষ থেকে ত্রাণ দিচ্ছি, অনুরোধ কেউ ঘর থেকে বের হবেন না : ইউএনও নাহিদা বারিক

  • প্রকাশিত : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৫৫

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য অফিস-আদালত, মেইল-কারখানা ও যানবাহন বন্ধ ঘোষণা করা হয়। এতে অভাবে পড়ে হতদরিদ্র সাধারণ মানুষ। তাই সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও নাহিদা বারিক।

শনিবার (২৮ মার্চ) সকালে সেনাবাহিনীকে সাথে নিয়ে সদর উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ পৌঁছে দেন ইউএনও নাহিদা বারিক।

ইউএনও নাহিদা বারিক সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিয়ে হতদরিদ্র সাধারণ মানুষদের বলেন, আপনারা যারা হতদরিদ্র অসহায় আছেন, আপনাদের জন্য সরকার ত্রাণ দেওয়ার ব্যবস্থা করেছে। এখানে ১০কেজি চাল, ১কেজি ডাল, আলু ও লবণ আছে। আমরা আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিব। কিন্তু আপনাদের কাছে অনুরোধ আপনারা কেউ ঘর থেকে বের হবেন না।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খনাদকার লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, ঢাকা সাভার থেকে আগত সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. জোবয়ের বিন জহির, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা আনসার ও বিডিবি অফিসার অজিত কুমার দাস।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews