1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

‘হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য‘-সালমা ওসমান লিপি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৫৩

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : ‘অসহায়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য’ অসহায় মানুষদের পাশে দাঁড়াই। যারা খাদ্যে কষ্টে ভুগবে তাদের পাশে।

করোনা ভাইরাসের কারণে অসহায় ভুক্তভোগী খেটে খাওয়া মানুষের পাশে এগিয়ে এসেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি।

বৃহস্পতিবার ২৬ মার্চ সকালে নারায়ণগঞ্জের দু-টি এলাকায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সালমা ওসমান লিপির পক্ষ থেকে প্যাকেটে করে ১-হাজার প্যাকেট খাদ্য সামগ্রী হতদরিদ্র, নিম্নবিত্তদের মাঝে বিতরণ করা হয়।

এবিষয় যোগাযোগ করা হলে সালমা ওসান লিপি জানায় ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ইতোমধ্যে গণপরিবহন চলাচল, মার্কেট ও দোকানপাট, শিল্প কারখানা, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে জরুরী প্রয়োজন ছাড়া লোকজনদের বাড়ির বাইরে বের না হওয়ার নির্দেশনা রয়েছে। ফলে অনেক খেটে খাওয়া মানুষ বিশেষ করে একেবারে হতদরিদ্র, নিম্নবিত্ত তারা যেন খাদ্যে কষ্টে না ভুগে সেজন্যই নারায়ণগঞ্জ শহরের চাঁদমারী এলাকাতে স্বপ্নডানা স্কুলের সামনে ও হাজীগঞ্জ এলাকার পৃথক দুটি বস্তি এলাকাতে বৃহস্পতিবার ১ হাজার জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আরো বিতরণ করা হবে। যারাই এ ধরনের খাদ্য কষ্টে ভুগবে তাদের পাশেই আমি সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো। ইনশাল্লাহ।

সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জের বিত্তবানদেরও এগিয়ে আশার আহবান জানান, যে যাঁর সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়ান। আল্লাহর অশেষ রহমতে ইনশাল্লাহ আমরা এ করোনা ভাইরাসকে জয় করবো।

তিনি বলেন ইতোমধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে দেশবাসীকে সতর্ক থাকার আহবান রেখেছেন। দেশে প্রচুর খাদ্য মজুদ রয়েছে জানিয়েছেন। শিল্প কারখানার শ্রমিকদের জন্য ৫ হাজার কোটি টাকার প্রণোদনা ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রী নিজেও অসহায়দের পাশে থাকতে বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন। সুতরাং জাতির এ ক্রান্তিলগ্নে দলমত নির্বিশেষ সকলের সমন্বিত প্রচেষ্টাতেই আমরা সংকট উত্তোরণ করতে পারবো। ইনশাল্লাহ্।

‘অসহায়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য’

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews