1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ৩:১০ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতির উদ্যোগে হ্যাক্সিসল ও লিফলেট বিতরন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৬৮

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : ‘আতংক নয়, সচেতন হউন’ করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি,প্যানেল মেয়র-২ ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতির উদ্যোগে হ্যাক্সিসল বোতল এবং জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ই মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ড এলাকায় প্রত্যেকটি ঘরে ঘরে হ্যাক্সিসল বোতল এবং জনগনের মাঝে লিফলেট জনসচেনতার লক্ষ্যে বিতরন করা হয়।

এসময় আলহাজ্ব মতিউর রহমান মতি সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে ভয় না পেয়ে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানানো হয়। সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য এবং দিনে কয়েকবার সাবান অথবা হ্যাক্সিসল দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হয়। জনসাধারনের কাছ থেকে অতিরিক্ত মূল্য হাতিয়ে না নিতে পারে সে ব্যাপারেও সকলকে অবহিত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ জয়নাল মাষ্টার, হোসেন আলম মেম্বার, কালীপদ মল্লিক, নুরুল হক প্রধান, খন্দকার মানিক মাষ্টার, আকরাম, এ্যাপোলো, জাকির হোসেন, আব্দুস সোবহান, শেখ হান্নান, সেন্টু, শামীম, নাসির উদ্দিনসহ প্রমূখ।

এখন সময়রাত ৩:১০ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews