1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:০০ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানায় আনাচে-কানাচে নিরাপদ রাখতে জিবানুনাশক স্প্রে

  • প্রকাশিত সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ২৯

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়কে জীবানুমুক্ত করে পুলিশ সদস্যদেরকে নিরাপদ রাখতে জিবানুনাশক স্প্রে করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ের গারদখানা, মালখানা, অস্ত্রাগার, ম্যাচ, ব্যারাক ও অফিসারদের কক্ষসহ আনাচে-কানাচের ময়লা-আবর্জনা পরিস্কার করানো হয়েছে। পরে ৪ তলা বিশিষ্ট পুরো থানা ভবনে জিবানুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

ইতিপূর্বে সিদ্ধিরগঞ্জের প্রতিটি এলাকায় জনসাধারণকে জনসচেতন করার লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতার মাধ্যমে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ ও মাইকিং করান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক। এছাড়াও সেবা প্রার্থীদের থানা কার্যালয়ে প্রবেশের পূর্বে সাবান দিয়ে হাত ধুঁয়ে ভেতরে ঢুকতে বেসিন বসানো এবং পান করার জন্য বিশুদ্ধ পানিরও ব্যবস্থা করা হয়েছে।

কারোনা প্রতিরোধে সচেতনতাই প্রধান উল্লেখ করে ওসি কামরুল ফারুক বলেন, বিশে^ এই ভাইরাসটি মহামারী আকার ধারণ করেছে। এতে অসংখ্য মানুষ প্রাণ হারাচ্ছে। আমাদের দেশেও এর প্রকোপ শুরু হয়েছে। ইতোমধ্যে ৩৩জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন এবং ৩জন মৃত্যুবরণ করেছেন। সে লক্ষ্যে জনসাধারণকে সচেতন করার জন্য বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তাছাড়া জনসাধারণ সেবা নিতে থানায় আসছে। তাদেরকে সেবা প্রদান করতে আমাদেরও কাজ করতে হচ্ছে। তাই সবাই যেন পরিচ্ছন্ন থাকে সেজন্য পুরো থানা কার্যালয়ের ভেতরে এবং বাইরে স্প্রে করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews