1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

আতংক নয়, সচেতন হউন করোনা প্রতিরোধে ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি ও ট্রাক চালক ইউনিয়নের মাইকিং

  • প্রকাশিত : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৪৪

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘আতংক নয়, সচেতন হউন’ এই শ্লোগানকে সামনে রেখে মাইকিং শুরু করেছে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখা ও আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার নেতৃবৃন্ধ।

শনিবার (২১ মার্চ) সকাল থেকে দিনব্যাপী সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকায় সকল জনসাধারনের সচেতনতার জন্য এই মাইকিং করা হয়।

এসময় সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে ভয় না পেয়ে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানানো হয়। সবাইকে জনসমাগম এরিয়ে চলার জন্য এবং দিনে কয়েকবার সাবান অথবা হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি সকলকে নিয়মিত নামাজ আদায় করার জন্য অনুরোধ জানানো হয়। এছাড়াও এ মহামারীর মধ্যে নিত্যপ্রয়োজনীয় পন্যসামগ্রীর দাম বৃদ্ধি করে যাতে জনসাধারনের কাছ থেকে অতিরিক্ত মূল্য হাতিয়ে না নেওয়া হয় সে ব্যাপারেও সকলকে সতর্ক করা হয়।

এসময় মাইকিং কার্যক্রমের অনুষ্ঠানে, বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখার সভাপতি আলহাজ¦ সৈয়দ মো: আনিসুর রহমান, সাধারন সম্পাদক মো: সেলিম মিয়াসহ এ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্ধ ও বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি আলহাজ¦ কবির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী কাওসার খান, সাবেক সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক আব্দুল জলিল, ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: শরীফ হোসেন ইরান ও মোহাম্মদ আরমান হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews