1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৫০ অপরাহ্ন

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক গেঞ্জি ও লিফলেট বিতরণ

  • প্রকাশিত : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ৪৭

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : মহামারীর প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনায়, মাস্ক, গেঞ্জি ও লিফলেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার ২০ই মার্চ বেলা ১১ টায় নওগাঁর মান্দা উপজেলার ৫ নং গণেশপুর ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডলের উদ্যোগে করোনা প্রতিরোধে জনসচেতনায় উপজেলার সতিহাট বাজারে দোকানদার, ভ্যান চালক ও পথচারীদের মাঝে এসব মাস্ক, গেঞ্জি ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস ছড়ানোর বিষয়গুলো তুলে ধরে এর লক্ষণগুলো সম্পর্কে অবহিত করা হয়। আক্রান্ত ব্যাক্তির সন্ধান পেলে অবশ্যই যেন উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে অবহিত করা হয়।

ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডলের আয়োজনে মাস্ক, গেঞ্জি ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, গনেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মোমিনুল হক প্রামানিক, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হালিম, যুবলীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন মোল্লা, ইউপি সদস্য আলেফ উদ্দিন মৃধা, আস্তান মোল্লা, শাহাদত হোসেন, বিমল কুমার প্রামানিক, হামিদুর রহমান, শমসের আলী প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews