1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে মুজিব শতবর্ষ উদযাপন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ২৫

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : নানা আয়োজনের মধ্য দিয়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী, মুজিব বর্ষ ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার ১৭ই মার্চ দুপুরে নাসিক ৬নং ওয়ার্ডস্থ যুবলীগ কার্যালয়ের সামনে আলোচনা সভা এবং শিক্ষার্থীদের জন্য পুরুষ্কার বিতরণের আয়োজন করা হয়। এর আগে দোয়া ও মিলাদের মাধ্যমে নেতা-কর্মী এবং শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করা হয়। এতে থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি ও নাসিক প্যানল মেয়র-২, কাউন্সিলর আলহাজ্ব মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে নূরে মদিনা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত আলাচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজ্বী ইয়াছিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেণু, যুগ্ম সম্পাদক কালিপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সাধারন সম্পাদক যুবায়ের আহম্মেদ মুনসুর, যুগ্ন আহবায়ক এমএ জামান, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ওমর ফারুক, রুহুল আমিন মোল্লা, ইফতেখার আলম খোকন, যুবলীগ নেতা হাজী মানিক মাষ্টার, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফ উদ্দিন, যুবলীগ নেতা সানাউল্লাহ সানী, রবিউল আলম ও সেলিম‘সহ অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews