1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ৫নং ওয়ার্ড যুবলীগের যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ২২

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সিদ্ধিরগঞ্জে ৫নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী, মুজিব বর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।মঙ্গলবার (১৭ মার্চ) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদে মুজিব শতবর্ষ উপলক্ষে বিশেষ দোয়া ও কেক কাটার আয়োজন করেন যুবলীগের কান্ডারী রাজপথের লড়াকু সৈনিক থানা আওয়ামীলীগ-যুবলীগ নেতা কর্মীদের আস্থাভাজন `নাসিক ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান ও মোহাম্মদ আরমান হোসেনের` উদ্যোগে এ আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ শহর আওয়ামী যুবলীগের কর্মীবান্ধব নেতা সংগ্রামী সভাপতি মোঃ শাহাদত হোসেন সাজনুবিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ন আহবায়ক এমএ জামান, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামীয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মোঃ আনিসুর রহমান, আওয়ামীলীগ নেতা বদুর উদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি আলহাজ¦ কবির হোসেন, শ্রমিকলীগ নেতা হারুনুর রশিদ, আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়নের কার্যকরী সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মাসুদ রানা, যুবলীগ নেতা মোঃ জাফর প্রধান, মহানগর ছাত্রলীগের ত্রান ও পূনর্বাসন সম্পাদক মিনহাজুর রহমান, শ্রমিকলীগ নেতা আলম চাঁন, রাসলে মাহমুদ, মোঃ রাসেদ, মোঃ জব্বার, মোঃ আজিজ মোঃ ফারুক মুন্সি, আল আমিন শেখ, মোঃ আশরাফুল, মোঃআলমগির মোঃ শাহালম, সজল, আসিক, রবিন, অনিক, হামিদুল ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।অনুষ্ঠান শেষে কৃতজ্ঞতা প্রকাশ করে যুবলীগ নেতা শরিফ হোসেন ইরান ও আরমান হোসেন বলেন আমাদের এই এলাকার কৃতি সন্তান সব সময় খেলা ধুলা, অনুষ্ঠান, সামাজিক, রাজনৈতিক এবং আজকে মুজিব বর্ষ যার সহযোগিতা তিনি আমাদের প্রিয় মুখ আলহাজ্ব সৈয়দ মোঃ আনিসুর রহমান কাকা ৫ নং ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে দীর্ঘাযু ও সুস্থতা কামনা করছি ও মুজিবীয় শুভেচ্ছা। আজকের অনুষ্ঠান সফল করতে পেরে সকল কে আন্তরিক ধন্যবাদ।
                                                বঙ্গবন্ধু মানেই বাংলাদে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews