1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

মুজিব শতবর্ষ উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় যুবলীগ নেতা মাসুদ রানার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ২১

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : আনন্দ ঘন পরিবেশে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী, মুজিব বর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার ১৭ই মার্চ বিকালে সিদ্ধিরগঞ্জের সাইলো রোড চারতলা ভবনের সামনে থেকে রানা ভোয়েজ ঐক্য সংসদের সৌজন্যে মুজিব শতবর্ষ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, বিশেষ দোয়া ও কেক কেটে দিবসটি পালন করেছেন নারায়ণগঞ্জ মহানগর সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি, নারায়ণগঞ্জ জেলা বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারন সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মাসুদ রানা।এর আগে মঙ্গলবার রাত ১২টার পর নাসিক ৬নং ওয়ার্ড সুমিল পারা এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ কার্যালয় সাথে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধার সাথে পুষ্পস্তবক অর্পন করেন।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি করা হয়।

র‌্যালীটি সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকায় শুভ,শুভ,শুভ দিন বঙ্গবন্ধুর জন্মদিন এমন শ্লোগানে মুখরিত করে তোলে। এলাকা প্রদক্ষিণ করে কার্যালয়ে এসে শেষ হয়। পরে সন্ধায় বিশেষ দোয়া ও কেকে কাটা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews