1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

এখন সময় সন্ধ্যা ৬:৩৭

সামাজিক অনাচার থেকে রক্ষা পেতে যার যার ধর্ম বিধান মেনে চলবে : কামরুল ফারুক

  • প্রকাশিত : শনিবার, ১৪ মার্চ, ২০২০
  • ৮১

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সামাজিক অনাচার থেকে রক্ষা পেতে সবাইকে যার যার ধর্ম বিধান মেনে চলার আহ্বান জানিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেছেন, মাদক থেকে, জঙ্গীবাদ থেকে, বাল্য বিবাহ থেকে দূরে থাকতে হবে। আর ইভটিজিংয়ের যে ব্যাপারটা, তোমরা স্কুল থেকে আসা-যাওয়ার সময় যদি কেউ উত্যক্ত করে তাহলে শিক্ষকদেরকে ও অভিভাবকদেরকে জানাবে। এতে যদি কাজ না হয় তাহলে আমাদেরকে জানাবে। আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব।

শনিবার (১৪ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ মহানগরের ৬নং ওয়ার্ডের গোদনাইল বার্মাষ্ট্যান্ড এলাকায় সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ ও জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাত্রীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং অভিভাবক সদস্য জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য সানজিদা হক ভুঁইয়া, সফর আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি জাকিয়া আলী ভুঁইয়া, সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম ও অভিভাবক সদস্য ফারুক হোসেন প্রমূখ।

এসময় ওসি কামরুল ফারুক আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমাদের দেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। আর এই উন্নয়নের চাকাটাকে সচল রাখতেই আমাদের এই কষ্ট। তোমাদের দিকে দেশটা তাকিয়ে আছে, তোমরাই একসময় হাল ধরবে। উন্নয়নের মহাসড়কে যে ট্রেনটি চলছে, সেই ট্রেনটিকে চালু রাখতে হবে। এটা যাতে তোমাদের দ্বারা লাইনচ্যুত না হয়। উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে দেশী-বিদেশী চক্রান্ত অব্যাহত রয়েছে। সেই চক্রান্তকে প্রতিহত করতে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোন গুজব ও অপপ্রচারে কেউ কান দিবে না। করোনা ভাইরাস সম্পর্কে সবাই সচেতন থাকতে হবে।

নাসিক প্যানেল মেয়র আলহাজ্ব মতিউর রহমান মতি তার বক্তব্যে বলেন, যারা মাদকসহ নানাবিধ নেশায় আষক্ত সেসব বন্ধুদের সাথে দুরত্ব বজায় রেখে সতর্কতা বজায় রেখে চলবে। কারন তোমাদের অসাবধানতার কারনে সঙ্গদোষে তোমরাও মাদকে জড়িয়ে সুন্দর জীবনটাকে নষ্ট করে ফেলবে। আর ইভটিজিংয়ের বিষয়ে আমরা কঠোর অবস্থানে রয়েছি। এ কাজে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:৩৭
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews