1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য গ্রেফতার করেছে র‌্যাব সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত ও চার্জশিট দাখিল না,গঞ্জে দ্বিতীয় পর্যায়ে ঘর পেলেন ১৮২টি গৃহহীন ভুমিহীন পরিবার সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর রূপগঞ্জে পতিতা-খদ্দেরসহ গ্রেফতার২৪-বিদেশী মদ ও বিয়ার উদ্ধার আমি আজো হাতজোড় করে ক্ষমা চাই,মানুষের এমন ক্ষতি না করে : লিপি ওসমান সদর উপজেলাকে হারিয়ে-সিটি কর্পোরেশন চ্যাম্পিয়ন কারো উন্নতি দেখলে খুশি হতে শিখুন : শামীম ওসমান সোনারগাঁয়ে চলছে গরু মোটাতাজাকরণ-দাম নিয়ে শঙ্কিত খামারিরা পুলিশ থেকে অনেক ভাল সেবা পাচ্ছে মানুষ-হাইওয়ে পুলিশ সুপার

এখন সময় সন্ধ্যা ৬:৪২

সামাজিক নানাবিধ অপরাধ প্রতিরোধে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের মতবিনিময়

  • প্রকাশিত : বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ৭৬

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে গোদনাইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ইভটিজিংসহ সামাজিক নানাবিধ অপরাধ প্রতিরোধে এক মতবিনিময় ও আলোচনা সভার অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেধা শূন্য করতে ইয়াবার মতো মরণ নেশা এদেশে পাচার করা হচ্ছে। এই সম্ভাবনাময় স্বাধীন দেশকে ষড়যন্ত্র থেকে রক্ষা করতে হলে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

বুধবার (১১ মার্চ) সিদ্ধিরগঞ্জের নাসিক ১০ ওয়ার্ডের গোদনাইল উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাজ্বী মোঃ কামরুল ফারক।

এসময় সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক শিক্ষার্থীদের উদ্যেশ্ব করে বলেন, কোন ছেলে যেনো কোন মেয়েকে ইভটিজিং না করে। তোমরা একে অন্যের সহপাঠী। তাই সহপাঠি হয়ে অন্য সহপাঠিকে ইভটিজিং করা যাবেনা। পাশাপাশি যদি রাস্তায় কোন বখাটে তোমাদের সহপাঠিকে ইভটিজিং করে সেখানে সম্মিলিত হয়ে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করবে। এবং সাথে সাথে আমাদের (পুলিশ)কে জানাবে। আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। এছাড়াও তোমাদের সহ পাঠিদের মধ্যে যদি কেউ মাদকাসক্ত হয়ে পরে তোমরা যদি তা বুঝতে পারো তাহলে সাথে সাথে তোমাদের শিক্ষকদের ও অভিভাবকদের জানাবে।

ওসি বলেন, করোনা ভাইরাসের বিষয়ে ভয় না পেয়ে সতর্ক থাকার আহ্বান জানান। কোন কিছুতে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান। সর্বোপরি তিনি শিক্ষার্থীদের ভালো মতো পড়াশোনা করে মানুষের মতো মানুষ হওয়ার আহ্বান জানান। কেননা তোমার মধ্যে থেকেই তৈরি হবে আগামী দিনের সংসদ সদস্য,মন্ত্রী, প্রধানমন্ত্রি। তোমরাই আগামীতে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবে। তাই তোমাদের সে পথেই এগোতে হবে। মাদক, সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গিবাদের মতো ঘৃণ্য কাজ থেকে দূরে থাকবে।

এছাড়াও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জের নাসিক ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, গোদনাইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মাহমুদ মিয়া প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
১০ই জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:৪২
সোমবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews